Principal Message

প্রিন্সিপাল মহোদয়ের কথা

মাননীয় অভিভাবক এবং প্রিয় ছাত্ররা, আমাদের কলেজ করার সময় গৃহীত থিমটি ছিল “বন্ধুত্বের সেতু নির্মাণ” । বন্ধুত্ব এই সেতু বিভিন্ন মাত্রা আছে; যেমন মানের শিক্ষা এবং জ্ঞানী শিক্ষার্থীদের মধ্যে শক্তিশালী সংযোগ, শিক্ষক-বাবা-ছাত্রদের মধ্যে সম্পর্ক, আধুনিক শিক্ষার কৌশলগুলির সত্যতা এবং যথাযথ শিক্ষা পরিচালনার গুণগত মান, দায়ী এবং সহানুভূতিপূর্ণ জীবনযাপনের শিক্ষার্থীদের একটি সম্প্রদায় গড়ে তোলার অঙ্গীকার পরবর্তী প্রজন্মের বিশ্বব্যাপী ভবিষ্যতে নেতৃত্ব।

আমরা আমাদের ছাত্রদের জন্য সর্বোত্তম শিক্ষা প্রদানের স্বপ্ন দেখেছি এবং তাদেরকে বিশ্বজনীন নাগরিক হিসাবে প্রস্তুত করেছি এবং এইভাবে আমরা ঝুঁকির মুখে পড়েছি এবং একটি নতুন চ্যালেঞ্জ নিয়েছি যার নাম “উত্তরা মডেল কলেজ”।

উত্তরা মডেল কলেজের অভিজ্ঞ, দক্ষ এবং সম্ভাব্য শিক্ষাবিদদের একটি সম্পূর্ণ সমন্বয় যা অন্যের পছন্দসই স্কুল হতে পারে। আমাদের অনুষদ সদস্য মানের শিক্ষা সম্পর্কে উত্সাহী এবং উত্সাহী; তারা সবসময় শিক্ষার্থীদের অগ্রাধিকার দিতে এবং পিতামাতার সমর্থন করার জন্য প্রস্তুত। আমরা আধুনিক শিক্ষাদান এবং শ্রেণীকক্ষ পরিবেশ এবং সেইসাথে দরকারী সংস্থান সরবরাহ করছি যা শিক্ষার্থীদের, শিক্ষক এবং অভিভাবকদের প্রতি প্রেরণা হিসাবে কাজ করে।

পরিচালন সংস্থা হিসাবে,  আমাকে যদি কোন সমস্যাতে কাজ করার প্রয়োজন হয় তবে আমাদের পরামর্শ দেওয়ার জন্য উত্তরা মডেল কলেজের  শিক্ষার্থী, শিক্ষক এবং অন্যান্য পরিবারের সদস্যদের অনুরোধ জানাতে চাই, আপনার মূল্যবান পরামর্শগুলি অত্যন্ত প্রশংসা করা হবে। ধন্যবাদ